প্রেমের ফাঁ’দে ফে’লে বন্ধুদের নিয়ে প্রে’মিকাকে গণধ’র্ষ ণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমের ফাঁ’দে ফেলে বন্ধুদের নিয়ে এক কি’শোরীকে (১৬) গণধ’র্ষণের অ’ভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কি’শোরীর কথিত প্রে’মিক রবিন (১৯) ও কালাম (৩০) নামের তার এক সহযোগীকে গ্রে’ফতার করেছে পু’লিশ।সোমবার রাতে উপজেলার পাইনাদী উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার রাতে ওই কি’শোরী বা’দী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় কথিত প্রে’মিকসহ তিনজনকে আ’সামি করে গণধ’র্ষণের মা’মলা করে।

মা’মলার পর ওই রাতেই তাদের গ্রে’ফতার করে পুলিশ। বুধবার দুপুরে আ’দালতের মাধ্যমে আ’সামিদের জে’লহাজতে পাঠানো হয়।

মা’মলা সূত্রে জানা গেছে, ভু’ক্তভোগী ওই কি’শোরী উপজেলার মিজমিজি চৌধুরীবাড়ি এলাকায় মশার কয়েল তৈরির ফ্যাক্টরিতে চাকরি করে। সেই সুবাদে ওই এলাকার অটোরিকশা চালক রবিনের সঙ্গে তার প্রেমের স’ম্পর্ক গড়ে ওঠে। সোমবার সন্ধ্যায় কথিত প্রে’মিক রবিন তাকে পাইনাদী উত্তর পাড়ায় একটি বিলে ঘুরতে নিয়ে যায়। সেখানে একটি ঝোপের মধ্যে নিয়ে রবিন, কালাম ও ফারুক হোসেন মিলে তাকে পা’লাক্রমে ধ’র্ষণ করে পা’লিয়ে যায়।

পরে ওই কি’শোরী বাড়ি ফিরে বিষয়টি তার স্বজনদের জানায়। মঙ্গলবার রাতে স্বজনদের সহায়তায় সিদ্ধিরগঞ্জ থানায় কথিত প্রে’মিকসহ তিনজনকে আ’সামি করে গণধ’র্ষণের মা’মলা করে ওই কি’শোরী।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও’সি) কামরুল ফারুক জানান, এ বিষয়ে মা’মলা নেয়া হয়েছে। মা’মলার পর পরই অ’ভিযান চা’লিয়ে রবিন ও কালামকে গ্রে’ফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আ’দালতের মাধ্যমে তাদের জে’লহাজতে পাঠানো হয়েছে। অন্য অ’ভিযুক্তকেও গ্রে’ফতারের চেষ্টা চলছে।

এছাড়া ভু’ক্তভোগী ওই কি’শোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হা’সপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *