“খালেদা জিয়া আমার মা, জামিন পাওয়া তার অধিকার”

‘খালেদা জিয়া আমার মা। জামিন পাওয়া তার অধিকার। ন্যায় বিচার পেলে বেগম খালেদা জিয়া অবশ্যই জামিন পাবেন।’ বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আপিল বিভাগে খালেদা জিয়ার জামিন শুনানি চলাকালে এভাবেই তার প্রতি নিজের শ্রদ্ধা আর ভালবাসার অনুভুতি ব্যক্ত করেন নারায়ণগঞ্জের মিন্টু মিয়া।

আজ সকাল থেকেই হাইকোর্টের সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। যদিও শেষ পর্যন্ত খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দিয়েছেন প্রধান বিচারপতির নেতৃত্বাধীন ৬ সদস্যের আপিল বিভাগ।

মিন্টু মিয়া নয়া দিগন্তকে জানান, বেগম খালেদা জিয়াকে আমি মায়ের মতো শ্রদ্ধা করি। শুধু আমি একা নই। সারা দেশের মানুষের দাবি তিনি যেন জামিন পান। অন্যায়ভাবে তাকে আটকে রাখা অমানবিক। মিন্টু আরো বলেন, আমার মায়ের ন্যায্য অধিকারের কথা বলতে আমি ভয় পাই না। জেলের ভয়ও আমি করি না।

এদিকে, খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর শুনানিকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকেই সুপ্রিম কোর্ট এলাকায় ব্যাপক নিরাপত্তা বলয় তৈরি করে আইনশৃঙ্খলা বাহিনী।

আইনজীবীদের পরিচয় নিশ্চিত হয়েই কেবল তাদের আদালতের ভেতর ঢুকতে দেয়া হয়। সুপ্রিম কোর্টের প্রত্যেকটি প্রবেশ গেটে ব্যাপক তল্লাশি চালানো হয়। এসময় অন্যান্য মামলার আসামি ও তাদের স্বজনরাও দীর্ঘ অপেক্ষায় থাকেন। দুপুর ২টার পর তাদের ঢুকতে অনুমতি দেয়া হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *