আ’পত্তিকর অবস্থায় নবম শ্রেণির ছাত্রীর শয়নকক্ষে প্রেমিক আ’টক

আ’পত্তিকর অবস্থায় নবম শ্রেণির ছাত্রীর সাথে সরকারী শাহপুর মধুগ্রাম কলেজের ছাত্র হাসিব সরদারকে হাতেনাতে আ’টক করা হয়েছে। গত সোমবার রাত ১টার দিকে ডুমুরিয়ার মধুগ্রামে চৌধুরী পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চা’ঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সরকারী শাহপুর মধুগ্রাম কলেজের এইসএসসি ২য় বর্ষের ছাত্র হাসিব সরদারের সাথে মধুগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীর ২ বছর ধরে প্রে’মের স’ম্পর্ক চলছিল। সোমবার রাত ১২টায় হাসিব সরদার মধুগ্রাম ঐ ছাত্রীর বাড়ির শ’য়নকক্ষে প্রবেশ করে। এ সময় স্থানীয় জানতে পেরে রাত ১টায় তাদের হাতেনাতে ধ’রে ফেলে।

এ ঘটনার নায়ক কলেজ ছাত্র হাসিব সরদার জানায়, আমার সাথে তার (ছাত্রীর) ২ বছরের প্রেমের স’ম্পর্ক। ১ বছর ধরে আমি তার কাছে যাওয়া আসা করি। গতরাত ১২টার দিকে আমি তার ঘরে আসলে ঘ’ণ্টাখানিক পরে বাইরে থেকে কয়েকজন দ’রজায় তা’লা লাগিয়ে দেয়।

ঐ রাতে রঘুনাথপুর ক্যাম্প পু’লিশের সদস্যরা ঘটনা’স্থলে যান। এ বিষয়ে ক্যাম্প ইনচার্জ ইনস্পেক্টর মোঃ মোশারফ হোসেন বলেন; ঘটনায় কেউ মা’মলা করছেন না, তাছাড়া মেয়ে অ’প্রাপ্ত বয়স্ক থাকায় কোন ব্যবস্থা নেয়া ব্য’বস্থা নেয়া যাচ্ছে না।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *